ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে সাড়ে ৫ কেজি গাঁজাসহ তিন ব্যবসায়ী আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, মে ৩, ২০২০
রূপগঞ্জে সাড়ে ৫ কেজি গাঁজাসহ তিন ব্যবসায়ী আটক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে সাড়ে পাঁচ কেজি গাঁজাসহ তিন ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (৩ মে) দুপুরে উপজেলার কাঞ্চন পৌরসভার মায়ারবাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় গাঁজা বহনকারী পিকআপ ভ্যানটি জব্দ করা হয়।

 

আটকরা হলেন- গোপালগঞ্জ সদর থানার চরমানিকদা এলাকার মিন্টু শেখের ছেলে নাজিম উদ্দিন শেখ, শহর আলীর ছেলে মিলন মির্দ্যা ও কবির মোল্লার ছেলে আরিফ মোল্লা।

র‌্যাব-১ সিপিসি পূর্বাচল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে কাঞ্চন মায়ারবাড়ি এলাকায় বিশেষ চেকপোস্ট বসিয়ে মাদকবিরোধী অভিযান চালানো হয়। এসময় তিন মাদক ব্যবসায়ীকে সাড়ে পাঁচ কেজি গাঁজাসহ আটক করা হয়। পাশাপাশি গাঁজা বহনকারী পিকআপ ভ্যানটি জব্দ করা হয়।  

তিনি বলেন, তাদের রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, মে ০৩, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।