ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, মে ৩, ২০২০
মাদারীপুরে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১০

মাদারীপুর: মাদারীপুরে আধিপত্য নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ৫ জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

রোববার (৩ মে) দুপুরে জেলার সদর উপজেলার রাস্তি ইউনিয়নের পূর্বরাস্তি এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গুলিবিদ্ধ ৫ জনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিগত রাস্তি ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজু হাওলাদার ও বেল্লাল মোল্লা চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে অবশ্য দুজনের কেউ বিজয়ী হতে পারেননি। এর পর থেকেই দুজনের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাঝে মধ্যে উত্তেজনা দেখা দিত।  

রোববার সকালে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এর জেরে দুপুরে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয় দুই গ্রুপ। পরে সংঘর্ষের মধ্যে গুলির ঘটনা ঘটলে ৫ জন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়।  

গুলিবিদ্ধরা হলেন- পূর্বরাস্তি এলাকার সালাম সরদারের ছেলে রাজ্জাক সরদার (৩২), মজিবর সরদারের ছেলে মামুন সরদার (৩৫), ঘেসু বেপারীর ছেলে পলাশ বেপারী (৩৫), মজিবর সরদারের ছেলে সাদ্দাম সরদার (৩২) এবং ফিরোজ শাহী (৪২)।  

এছাড়াও আরও ৫ জন আহত হয়েছেন। গুলিবিদ্ধ ৫ জন সদর হাসপাতালে ভর্তি আছেন। পরিস্থিতি এখন শান্ত রয়েছে তবে ফের সংঘর্ষের আশঙ্কায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।  

মাদারীপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মফিজুল ইসলাম লেলিন বলেন, সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ ৫ জন সদর হাসপাতালে ভর্তি আছেন।  

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে বেল্লাল মোল্লা তার লাইসেন্স করা বন্দুক বা শর্টগান দিয়ে গুলি করেছে। আমরা বেল্লাল মোল্লাকে গ্রেফতারের জন্য অভিযান চালাচ্ছি। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। তবে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ দায়ের করেনি।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘন্টা, মে ৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ