ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কর্মহীনদের জন্য টিফিনের জমানো টাকা দিল স্কুলছাত্র

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, মে ৩, ২০২০
কর্মহীনদের জন্য টিফিনের জমানো টাকা দিল স্কুলছাত্র

বরিশাল: করোনার বর্তমান পরিস্থিতিতে কর্মহীন মানুষের জন্য নিজের টিফিনের জমানো টাকা দিল বরিশাল জিলা স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র নবনীল নন্দি। 

রোববার (০৩ মে) দুপুর সাড়ে ১২টার দিকে বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে মায়ের সঙ্গে উপস্থিত হয়ে জমানো অর্থসহ মাটির ব্যাংক জেলা প্রশাসকের হাতে তুলে দেয় নন্দি। পরে সেখানেই ব্যাংকটি ভাঙ্গা হয় এবং তাতে ১ হাজার ৯৪৭ টাকা পাওয়া যায়।

নন্দি জানায়, গণমাধ্যমে করোনার বর্তমান পরিস্থিতিতে দিনমজুর শ্রেণীর মানুষদের দুঃখ, দুর্দশা দেখে তাদের জন্য কিছু করার ইচ্ছা জাগে তার। সেজন্য সে তার জমানো টিফিনের টাকা অসহায় মানুষদের সহায়তায় কাজে লাগাতে চায় এবং বিষয়টি তার মাকে জানায়। পরে তার মা তাকে নিয়ে জেলা প্রশাসকের কাছে আসেন।

শিশুটির মা শিউলি দাস জানান, স্কুলে যাতায়াত ও টিফিন বাবদ প্রতিদিন ১০০ টাকা দেওয়া হতো তাকে। সেখান থেকে বেশ কয়েক মাসের জমানো টাকা জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে দান করে নবনীল।  

নবনীলের মা শিউলি দাস বরিশাল সদর উপজেলার রায়পাশা করাপুর ইউনিয়নের স্বাস্থ্য সহকারী হিসেবে কর্মরত। তার বাবা আশীষ কুমার নন্দি ঢাকায় একটি প্রাইভেট প্রতিষ্ঠানে চাকরি করেন।  

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, মে ০৩, ২০২০
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ