ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে নতুন করে ৫ জনের করোনা শনাক্ত 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, মে ১, ২০২০
মৌলভীবাজারে নতুন করে ৫ জনের করোনা শনাক্ত 

মৌলভীবাজার: মৌলভীবাজারে নতুন করে আরও পাঁচজনের শরীরে করোনা ভাইরাসের (কোভিড-১৯) উপস্থিতি পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৭ জন।

শুক্রবার (০১ মে) বিকেলে মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তৌউহীদ আহমদ বাংলানিউজকে বলেন, নতুন পাঁচজন আক্রান্তদের মধ্যে শ্রীমঙ্গল উপজেলায একজন, জুড়ী উপজেলায় দুইজন ও কমলগঞ্জ উপজেলায় দুইজন রয়েছেন।

নতুন পাঁচজনসহ এ নিয়ে মৌলভীবাজার জেলায় ১৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

এর আগে ১৩ জন আক্রান্ত ছিলেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যানুযায়ী জানা যায়, গত সোমবার (২৭ এপ্রিল) সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবের কোভিড-১৯ পরীক্ষায় নতুন করে মৌলভীবাজারে ছয়জন শনাক্ত হয়েছেন। এরমধ্যে  একজন শ্রীমঙ্গল উপজেলার একটি চা বাগানের ঢাকাফেরত শিক্ষার্থীসহ কুলাউড়া উপজেলায় চারজন ও বড়লেখা উপজেলায় একজন করোনা পজেটিভ রোগী রয়েছে।

এরপর গত রোববার (২৬ এপ্রিল) ওসমানীর ল্যাব পরীক্ষায় জেলায় ছয়জনের করোনা শনাক্ত হয়। এর আগে গত শনিবার (২৫ এপ্রিল) ওসমানীর ল্যাব পরীক্ষায় বড়লেখায় একজনের করোনা শনাক্ত হয়। গত শুক্রবার (২৪ এপ্রিল) রাজনগরে একজন ও শ্রীমঙ্গল উপজেলায় একটি বেসরকারি ব্যাংক কর্মকর্তাসহ মোট দুইজন আক্রান্ত হন। গত ২২ এপ্রিল কুলাউড়া উপজেলায় দুইজন করোনায় আক্রান্ত হন।

এদিকে শ্রীমঙ্গল উপজেলায় এক ব্যাংক কর্মকর্তা, একটি চা বাগানের ঢাকাফেরত শিক্ষার্থী ও সর্বশেষ এবার এক বেসরকারি ব্যাংকের প্রহরী আক্রান্তসহ মোট তিনজন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন সূত্র জানায়, শুক্রবার (০১ মে) বিকেলে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নজরুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) আশরাফুজ্জামান এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজ্জাদ হোসেন চৌধুরী শ্রীমঙ্গল উপজেলার নোয়াগাঁও এলাকায় অবস্থিত ওই বেসরকারি ব্যাংকের প্রহরীর বাড়ি লকডাউন করে এসেছেন।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, মে ০১, ২০২০
বিবিবি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।