ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় মানুষের সহায়তায় মানবতার দেয়াল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, মে ১, ২০২০
বগুড়ায় মানুষের সহায়তায় মানবতার দেয়াল বগুড়ায় মানুষের সহায়তায় চালু করা হয়েছে ‘মানবতার দেয়াল’।

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় করোনেশন ইনস্টিটিউশনের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন শতদল-৯২ এর উদ্যোগে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় অসহায় মানুষের সহায়তার জন্য চালু করা হয়েছে ‘মানবতার দেয়াল’।

শুক্রবার (০১ মে) দুপুর সাড়ে ১২টার দিকে শহরের করোনেশন ইনস্টিটিউশনে মানবতার এ দেয়াল উদ্বোধন করেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু।

এ সময় সংগঠনের সভাপতি আব্দুস সালাম বলেন, ‘দেশের বিভিন্ন এলাকায় মানবতার দেয়াল রয়েছে, যেখানে মানুষের পরিধেয় বস্ত্র রাখা হয়।

কিন্তু এ করোনা ভাইরাসকালে মানুষের সবচেয়ে বেশি প্রয়োজন খাদ্য। এ কারণে শতদল-৯২ এর সদস্যরা কিছু করার আগ্রহ প্রকাশ করলে তাতে সব ধরনের সহায়তা করেন জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন। ’

তিনি বলেন, ‘এ দেয়ালে বস্ত্রের পাশাপাশি মানুষের নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রীও থাকছে। মানুষ যেন এ সংকটকালে নিরন্ন না থাকে সেজন্যই এ উদ্যোগ নেওয়া হয়েছে। ’

জেলা আওয়ামী লীগের সভাপতি মজনু বলেন, ‘প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রাক্তন শিক্ষার্থীরা এগিয়ে এলে দেশের কোনো মানুষ খাদ্য-বস্ত্রের অভাবে থাকবে না। ’ তিনি সমাজের বিত্তবান মানুষকে সংকটকালে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর কবিরাজ তরুন চক্রবর্তী ও শতদল-৯২ এর সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, মে ০১, ২০২০
কেইউএ/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।