ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় শিক্ষার্থীদের খাদ্যসামগ্রী দিলেন শিক্ষক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, মে ১, ২০২০
বগুড়ায় শিক্ষার্থীদের খাদ্যসামগ্রী দিলেন শিক্ষক শিক্ষার্থীদের হাতে উপহারের খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দেন হাবিবর রহমান।

বগুড়া: বগুড়ায় করোনা ভাইরাসের কারণে সৃষ্ট প্রতিকূল পরিস্থিতি মোকাবিলায় ধুনট উপজেলার জালশুকা হাবিবর রহমান কলেজের শিক্ষকদের উদ্যোগে ২০০ শিক্ষার্থীর মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (০১ মে) দুপুর ১২টার দিকে উপজেলার জালশুকা হাবিবর রহমান কলেজ চত্বরে সামাজিক দূরত্ব নিশ্চিত করে শিক্ষার্থীদের হাতে উপহারের খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দেন কলেজের প্রতিষ্ঠাতা ও বগুড়া-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাবিবর রহমান।

করোনা ভাইরাসের কারণে চলমান পরিস্থিতিতে অসংখ্য মানুষ কর্মহীন হওয়ায় বিপদগ্রস্ত হয়ে পড়েছে।

দেশের এ ক্রান্তিকালে তারা কষ্টে রয়েছেন। অনেকে আত্মসম্মানের ভয়ে কাউকে মুখ ফুটে কিছু বলতেও পারছেন না। এ কারণে কলেজের শিক্ষকদের অর্থায়নে শিক্ষার্থীদের পরিবারের জন্য চাল, ডাল, তেল, লবণ, আলু, পেঁয়াজ, সাবান সমৃদ্ধ উপহারের প্যাকেট তৈরি করা হয়।

উপহার খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা, কলেজের অধ্যক্ষ লায়লা খাতুন, শেরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তালেব, ধুনট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসিফ ইকবাল সনি এবং কলেজের শিক্ষকরা।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, মে ০১, ২০২০
কেইউএ/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ