ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সুন্দরগঞ্জে ব্রক্ষপুত্র নদে চার জেলেকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, মে ১, ২০২০
সুন্দরগঞ্জে ব্রক্ষপুত্র নদে চার জেলেকে কুপিয়ে জখম

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ব্রহ্মপুত্র নদে মাছ ধরাকে কেন্দ্র করে চার জেলেকে এলোপাতাড়ি কুপিয়েছে  প্রতিপক্ষের লোকজন। 

শুক্রবার (১ মে) সকালে উপজেলার কাপাসিয়া ইউনিয়নের কেরানির চর এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

তাদের মধ্যে সূখ চরন দাস (৪৭), সুফল দাস (২২), ও রসসো দাসের (৩৫) নাম জানা গেছে। তাদের বাড়ি গাইবান্ধা সদর উপজেলার কামারজানী ইউনিয়নের গোঘাট গ্রামে।

কাপাসিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, সকালে ব্রক্ষপুত্র নদে মাছ ধরতে গাইবান্ধা সদরের কামারজানী থেকে নৌকা নিয়ে জেলেরা আসেন সুন্দরগঞ্জ উপজেলার কাপাসিয়া ইউনিয়নের কেরানির চড়ে। স্থানীয় জেলেদের পাশাপাশি তারা ব্রক্ষপুত্র নদে গলদা চিংড়ি মাছ ধরছিলেন। এসময় চেরানির চর এলাকার বাবু ও হামিদুল গংদের সঙ্গে তাদের বাকবিতণ্ডা ও সংঘর্ষ হয়। এতে স্থানীয় জেলেদের বেকির আঘাতে কামারজানি থেকে আসা চার জেলে আহত হন।  

তাদের উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান বাংলনিউজকে জানান, ঘটনাটি শুনেছি। কিন্তু দুপুর পর্যন্ত এ বিষয়ে লিখিত কোনো অভিযোগ পাইনি। পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, মে ০১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।