ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে আক্রান্ত ৬২ বছরের বৃদ্ধ করোনামুক্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, মে ১, ২০২০
লক্ষ্মীপুরে আক্রান্ত ৬২ বছরের বৃদ্ধ করোনামুক্ত ছবি প্রতীকী

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতির বৃদ্ধ ইউনুছ মাঝি (৬২) করোনামুক্ত হয়েছেন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তার সুস্থতায় পরিবার ও স্বজনদের স্বস্তি ফিরেছে। আক্রান্তদের বেড়েছে মনোবল। 

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আবদুল মোমিন তার সুস্থ হয়ে আসার বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনা যুদ্ধে জয়ী বৃদ্ধ ইউনুছ মাঝি রামগতি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সবুজগ্রাম এলাকার বাসিন্দা।

তিনি লক্ষ্মীপুর জেলায় দ্বিতীয় করোনা আক্রান্ত রোগী ছিলেন।

ইউএনও আবদুল মোমিন জানান, নারায়ণগঞ্জ থেকে আসার পর ইউনুছ মাঝির করোনা উপসর্গ দেখা দেয়। খবর পেয়ে তার নমুনা সংগ্রহ করা হয়৷ ১২ এপ্রিল নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। পরে তাকে ঢাকার কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। অবশেষে সুস্থ হয়ে তিনি ১৭ দিন পর বাড়ি ফিরেছেন।

লক্ষ্মীপুর জেলা স্বাস্থ্য বিভাগ থেকে জানা গেছে, লক্ষ্মীপুর সদর, রামগঞ্জ, রামগতি ও কমলনগরে এই পর্যন্ত ৪৩ জন রোগী করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে রামগতির ইউনুস মাঝি ঢাকা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। একজন রোগী ঢাকার কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকি ৪১ জনকে সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮০৪ ঘণ্টা, মে ০১, ২০২০
এসআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ