ঢাকা, মঙ্গলবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ০১ ডিসেম্বর ২০২০, ১৪ রবিউস সানি ১৪৪২

জাতীয়

বেতন নিতে এসে জানলেন তিনি করোনা আক্রান্ত

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৩ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২০
বেতন নিতে এসে জানলেন তিনি করোনা আক্রান্ত

সাভার (ঢাকা): নিজ বাড়ি নাটোর থেকে কর্মস্থল আশুলিয়ায় বেতন নিতে এসে এক পোশাক শ্রমিক (৩০) জানতে পারলেন তিনি করোনা ভাইরাসে আক্রান্ত। পরে আশুলিয়া থানা পুলিশ তাকে চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে পাঠায়।

বুধবার (২৯ এপ্রিল) রাতে শেষ খবর পাওয়া পর্যন্ত সেই পোশাক শ্রমিক ঢাকার উত্তরার কুয়েত-মৈত্রী হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক (ওসি) রিজাউল হক দিপু জানান, করোনার প্রাদুর্ভাব ঠেকাতে সাভার ও আশুলিয়ার সব পোশাক কারখানা বন্ধ হয়ে গেলে গত ৩ এপ্রিল তিনি (পোশাক শ্রমিক) নিজ বাড়ি নাটোরের সিংড়া চলে যান।

পরে গত (২৬ এপ্রিল) সকালে সেখানেই তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দেন। গতকাল (২৮ এপ্রিল) মঙ্গলবার রাতে বেতনের টাকা নেওয়ার জন্য তিনি ট্রাকে করে আশুলিয়ায় আসেন। এখানে আসার পর তিনি ফোনে জানতে পারেন তার করোনা পজিটিভ।

ওসি বলেন, আমরা বিষয়টি সিংড়া থানা সূত্রে জানতে পারি। এবং দ্রুত সেই ব্যক্তির (পোশাক শ্রমিক) ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান জামগড়া ফ্যান্টাসি কিংডমের সামনে আছেন। পরে সাভার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সায়েমুল হূদা এবং ডাক্তার জনাব মিঠুর সঙ্গে যোগাযোগ করে অ্যাম্বুলেন্স এনে তাকে কুয়েত-মৈত্রী হসপিটালে পাঠানোর ব্যবস্থা করেছি।

বাংলাদেশ সময়: ০৪২৩ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa