ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধানক্ষেতে মিললো গলায় ওড়না পেঁচানো নারীর মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২০
ধানক্ষেতে মিললো গলায় ওড়না পেঁচানো নারীর মরদেহ

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় ধানক্ষেত থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় সালমা বেগম (২৬) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুর ১২টার দিকে উপজেলার আশেকপুর ইউনিয়নের বেলগাড়ি বটতলা নামক এলাকা থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

নিহত সালমা বেগম শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের শাহেদ আলীর মেয়ে।

জানা গেছে, গাবতলী উপজেলার তরনীহাট গ্রামের সোহেল রানার সঙ্গে সালমা বেগমের বিয়ে হয়। কয়েক বছর আগে স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হলে সালমা বেগম দুই সন্তান নিয়ে বাবার বাড়ি বসবাস করতেন।

এদিকে মঙ্গলবার সকালে গ্রামের লোকজন গলায় ওড়না পেঁচানো অবস্থায় সালমা বেগমের মরদেহ তার বাবার বাড়ির পার্শ্বে বেলগাড়ি বটতলা নামক স্থানে ধানক্ষেতে পড়ে থাকতে দেখে। পরে পুলিশে খবর দিলে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বাংলানিউজকে জানান, মরদেহটি উদ্ধার করে শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কেন এবং কিভাবে তাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে অনুসন্ধান চলছে।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২০
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।