ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে করোনার উপসর্গ নিয়ে ডৌবাড়ি হুজুরের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২০
সিলেটে করোনার উপসর্গ নিয়ে ডৌবাড়ি হুজুরের মৃত্যু ছবি: প্রতীকী

সিলেট: সিলেটে করোনা ভাইরাস রোগের উপসর্গ নিয়ে মারা গেলেন গোয়াইনঘাটের ডৌবাড়ি হুজুর মাওলানা আবু বকর (৫৫)। সিলেটে তিনি ডৌবাড়ি হুজুর নামে পরিচিত।

সোমবার (২৭ এপ্রিল) দিনগত রাতে উপজেলার ডৌবাড়ি ইউনিয়নের খলারছটি গ্রামে নিজ বাড়িতে তিনি মারা যান। তিনি খলারছটি গ্রামের আহমদ আলীর ছেলে।

স্থানীয়রা জানান, মৃত্যুর আগে তিনি সর্দি-জ্বর, কাশি ও মাথাব্যথায় ভুগছিলেন। করোনা ভাইরাস রোগের উপসর্গ দেখা দেওয়ায় গত ২১ এপ্রিল গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়। এখনো ফলাফল আসেনি। এছাড়া দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিসসহ অন্য রোগে ভুগছিলেন।

সিলেটের গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুস সাকিব বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘মাওলানা আবু বকর হুজুরের ভক্ত অনুরাগী ও ছাত্ররা খবর পেলে জানাজায় অন্তত ২৫/৩০ হাজার লোক জড়ো হতো। এ কারণে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, থানা পুলিশ নিয়ে রাত ১১টার দিকে দাফন সম্পন্ন করেছি। ’

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২০
এনইউ/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।