ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিমতলীর তিন কন্যাকে ঈদ উপহার পাঠালেন প্রধানমন্ত্রী

সিনিয়র করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১০

ঢাকা : পুরান ঢাকায় নিমতলীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে স্বজনহারা তিন কন্যা ও তাদের স্বামীদের পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার পাঠিয়েছেন।

বুধবার ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজ ও যুগ্ম সম্পাদক হাজী মো. সেলিম প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কন্যা সাকিনা আক্তার রত্না ও উম্মে ফারিয়া আক্তার রুনা  এবং তাদের স্বামী যথাক্রমে সাইদুর রহমান সুমন ও রাশেদ হোসাইন জামিলের হাতে নগদ টাকা ও ঈদ উপহার তুলে দেন।

অপর কন্যা আসমা আক্তার শান্তা ও তার স্বামী আলমগীর হোসেনের ঈদ উপহার ও নগদ টাকা ডা. মোস্তফা জালাল মহিউদ্দিনের মাধ্যমে পৌঁছানোর কথা রয়েছে। তিনি এখন দেশের বাইরে রয়েছেন। দেশে ফেরার পর তাদের উপহারসামগ্রী পৌঁছে দেবেন।

উল্লেখ্য, স্মরণকালের ভয়াবহতম অগ্নিকাণ্ডের পর প্রধানমন্ত্রী তাদের নিজের মেয়ে হিসেবে কাছে টেনে নেন এবং তাঁর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠান করে এদের বিয়ে দেন। এছাড়া ঈদ উপলে নিমতলীর ক্ষতিগ্রস্ত মানুষ ও স্বজনহারাদের পাশে গিয়ে দাঁড়ানোর জন্য  নেতাকর্মীদের নির্দেশ দেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার এই তিন কন্যাকে ৩টি করে শাড়ি, জামাইদের পাজামা-পাঞ্জাবী ও টুপি, কার্টলারি সেট, মেয়ে-জামাইয়ের জন্য ঈদ খরচ বাবদ ২০ হাজার করে টাকা, উপহার দেন।

দুপুরে এম এ আজিজের হোসনী দালান রোডের বাসভবনে মেয়ে জামাইদের কাছে এ উপহার সামগ্রী ও নগদ টাকা হস্তান্তর কর হয়।  এসময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, মহানগর আওয়ামী লীগ নেতা শাহে আলম মুরাদ, আবদুল হক সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন।  

 বাংলাদেশ সময় ২১.০০, সেপ্টেম্বর ৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ