ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয়

বান্দরবানের থানচি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২০
বান্দরবানের থানচি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড থানচি বাজারে অগ্নিকাণ্ড। ছবি: বাংলানিউজ

বান্দরবান:  বান্দরবান জেলার থানচি উপজেলার প্রধান বাজারে এক ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় সর্বশান্ত হয়েছেন বাজারের ব্যবসায়ীরা। অগ্নিকাণ্ডে পুরো বাজারই ক্ষতিগ্রস্থ হয়েছে।

সোমবার (২৭ এপ্রিল) ভোর পাঁচটার পর এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানান স্থানীয়রা। তবে অগ্নিকাণ্ডের সূত্রপাত সম্পর্কে তাৎক্ষণিকভাবে কিছু জানা যায়নি।

ধারণা করা হচ্ছে, বাজারের কোনো দোকানের চুলা থেকে অগ্নিকাণ্ডের সূচনা হতে পারে। একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হলে থানচি বাজারে অবস্থিত দোকান ও বসতবাড়ি একে একে সবগুলো পুড়ে যায় । এসময় অধিকাংশ মানুষ ঘুমের মধ্যে থাকায় তারা কোনো ভাবে দোকান ও ঘর থেকে প্রাণ নিয়ে বের হন।

এদিকে আগুন নিয়ন্ত্রণে আনার জন্য বান্দরবান শহর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট পৌনে ৬ টার দিকে থানচির দিকে রওনা হয়েছে। বান্দরবানের থানচি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম জানান, ভোর থেকে এখনো আগুনে জ্বলছে থানচি বাজার। আগুনে কয়েক শত দোকান পুড়ে ছাই হয়ে গেছে।  আগুন নিয়ন্ত্রণে পুলিশ, সেনাবাহিনী ও সাধারণ জনসাধারণ চেষ্টা চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ০৭৪২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২০
এবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa