ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

৩২০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলো বেরোবির স্বাধীনতা পরিষদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২০
৩২০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলো বেরোবির স্বাধীনতা পরিষদ রংপুরে বেরোবির স্বাধীনতার পরিষদের ত্রাণ প্রদান। ছবি: বাংলানিউজ

রংপুর: করোনা ভাইরাস সংক্রমণের (কোভিড-১৯) পরিপ্রেক্ষিতে কর্মহীন হয়ে পড়া অসহায় ৩২০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও ভাইরাস সংক্রমণ প্রতিরোধী উপকরণ বিতরণ করেছে রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) কর্মকর্তা-কর্মচারীদের সংগঠন স্বাধীনতা পরিষদ।

শনিবার (২৫ এপ্রিল) সকালে স্বাধীনতা পরিষদের সদস্য, সিনিয়র শিক্ষকদের অর্থ সহায়তা ও রংপুর জেলা প্রশাসনের বিশেষ বরাদ্দে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সংগঠনটি এ খাদ্য সামগ্রী ও ভাইরাস প্রতিরোধী উপকরণ বিতরণ করে।

নিরাপদ শারীরিক দূরত্ব বজায় রেখে বিশ্ববিদ্যালয়ের ডাইনিং কর্মচারী, ক্যাফেটেরিয়া কর্মচারী, মাস্টাররোল কর্মচারী ও ক্যাম্পাস সংলগ্ন মেসের বুয়াসহ নিম্ন আয়ের ৩২০টি পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, আলু, লবণ, সাবান ও মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ ত্রাণ গ্রহীতাদের উদ্দেশ্যে মোবাইল ফোনে শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং দেশের এরকম একটি সময়ে কর্মহীন মানুষের পাশে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাবৃন্দকে এই উদ্যোগ গ্রহণ করার জন্য আন্তরিক ধন্যবাদ জানান তিনি।  

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জনাব আতিউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব  সৈয়দ এনামুল কবীর, স্বাধীনতা পরিষদের আহ্বায়ক জনাব এরশাদুজ্জামান, আমিনুর রহমান পিএস-টু-ভিসি (ডেপুটি রেজিস্ট্রার-একাডেমিক), উপ-পরীক্ষা নিয়ন্ত্রক জনাব নিখিল বর্ম্মণ,  সামসুল হক, জনসংযোগ তথ্য ও প্রকাশনা বিভাগের কর্মকর্তা মো. আরিফুল ইসলাম, সহকারী নিরাপত্তা কর্মকর্তা জনাব আবুল কালাম আজাদ প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২০
এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।