ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে ৪ ডাকাত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২০
দিনাজপুরে ৪ ডাকাত আটক

দিনাজপুর: দিনাজপুর সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের বড়ইল মিরাজপাড়া থেকে চার ডাকাতকে আটক করেছে পুলিশ। জব্দ করা হয়েছে একটি মাইক্রোবাস, হাসুয়া, চাকু ও লোহার পাইপ।  

শুক্রবার (২৪ এপ্রিল) দুপুর ২টার দিকে বাংলানিউজকে এতথ্য জানান কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন।  

আটক ডাকাতরা হলেন- জেলা সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের বড়ইল গ্রামের আবু মুসা (২৫), বড়ইল বিহারীপাড়ার মাহবুব আলী শেখ (৩৮), রাশেদ শেখ (৩৮) ও রাকিব হোসেন (২৪)।


আহত পুলিশ সদস্যরা হলেন- কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এএসআই) মো. কামাল হোসেন, কনস্টেবল মো. হৃদয় খান, সুজন রায় ও হারুন। তাদের দিনাজপুর পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

ওসি মোজাফ্ফর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় বড়ইল মিরাজপাড়ায় অভিযান চালানো হয়। সেসময় ডাকাতির প্রস্তুতিকালে একটি মাইক্রোবাস থেকে ওই চার ডাকাতকে আটক করা হয়। তাদের কাছ থেকে জব্দ করা হয় দুইটি হাসুয়া, একটি স্টিলের টিপ চাকু ও একটি লোহার পাইপ। জব্দ করা হয়েছে  মাইক্রোবাসটিও। আটকের সময় ডাকাতদের হামলায় চার পুলিশ সদস্য আহত হন।  

তিনি আরও জানান, আটক ডাকাতরা মাইক্রোবাসটির সামনে কখনো বাংলাদেশ সেনাবাহিনীর কাজে নিয়োজিত ও আবার কখনো জরুরি খাদ্য সরবরাহ লেখাযুক্ত স্টিকার ব্যবহার করে বিভিন্ন যানবাহন থামিয়ে ডাকাতি করে আসছিল।  

বাংলাদেশ সময় ১৬৩০ ঘণ, এপ্রিল ২৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।