ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না’গঞ্জের কাঁচপুর থেকে পালালেন করোনা রোগী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২০
না’গঞ্জের কাঁচপুর থেকে পালালেন করোনা রোগী ম্যাপ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর থেকে করোনা ভাইরাস সংক্রমণ (কোভিড-১৯) শনাক্ত হওয়া এক রোগী এলাকাবাসীর জেনে যাওয়ায় পালিয়ে গেছেন। তিনি কাঁচপুরের মতিন খাঁন প্লটে একটি আবাসিক ভবনের দারোয়ান হিসেবে কর্মরত ছিলেন।

মঙ্গলবার (২১ এপ্রিল) রাতে পালানোর পর বিভিন্ন স্থানে করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়ার আশঙ্কায় তাকে খুঁজে বের করতে অভিযান শুরু করে প্রশাসন। পাশাপাশি যশোরে তার গ্রামের বাড়িতেও খোঁজ নেওয়া হচ্ছে।

এর আগে শনিবার (১৮ এপ্রিল) রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইন্সটিটিউটের (আইইডিসিআর) প্রতিবেদন অনুসারে তাকে করোনা ভাইরাস সংক্রমিত রোগী হিসেবে শনাক্ত করা হয়।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা জানান, প্রতিবেদনে রোগীর বিস্তারিত তথ্য না থাকায় তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইদুল ইসলাম বাংলানিউজকে বলেন, রোগীর ঠিকানা না থাকায় তাকে আমরা খুঁজে পাইনি। করোনা পজেটিভ আসার পর তিনি পালিয়েছেন। তাদের গ্রামের বাড়ির স্থানীয় প্রশাসনকেও বিষয়টি জানানো হয়েছে।

বাড়ির মালিক জানান, পালিয়ে যাওয়া রোগীর জ্বর ও কাশি ছিল। বেশ কিছু দিন স্থানীয় হাসপাতাল ও ফার্মেসি থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে সুস্থ্ হওয়ার চেষ্টা করেছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২০
এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad