ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতিয়ায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে শিক্ষক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২০
হাতিয়ায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে শিক্ষক নিহত

নোয়াখালী: নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার চৌমুহনী বাজার এলাকায় দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. আব্দুল হালিম সবুজ (৪০) নামে এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। 

বুধবার (২২ এপ্রিল) সকালে উপজেলার ওছখালী-জাহাজমারা প্রধান সড়কের চৌমুহনী বাজারের খাদ্যগুদাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
   
আব্দুল হালিম সবুজ উপজেলার বুড়িরচর ইউনিয়নের রেহানিয়া গ্রামের নুরুল আমিনের ছেলে।

তিনি লক্ষ্মীপুর একটি পলিটেকনিকাল কলেজের প্রভাষক।  

আহতরা হলেন- নিহত সবুজের ভাই ও হাতিয়া জেলা পরিষদ ডাকবাংলোর কেয়ারটেকার আব্দুল হামিদ (৩২)। অপর মোটরসাইকেলের আরোহী জাহাজমারা ইউনিয়নের ম্যাকপাশান গ্রামের জাফর উল্লা (৬৫) ও ইলিয়াছ (৩০), তারা সম্পর্কে বাবা-ছেলে।

স্থানীয়রা জানায়, বুধবার সকালে উপজেলার ওছখালী-জাহাজমারা প্রধান সড়কের চৌমুহনী বাজারের খাদ্যগুদাম এলাকায় দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটানাস্থলেই কলেজ শিক্ষক আবদুল হালিম সবুজ নিহত হয়।

এসময় তার সঙ্গে থাকা তার ভাই আব্দুল হামিদ গুরুতর আহত হয়। অপর মোটরসাইকেল দুই আরোহী আহত হয়। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। এ বিষয়ে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।