ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় দুলাভাইয়ের হাতে শ্যালক খুন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২০
কুষ্টিয়ায় দুলাভাইয়ের হাতে শ্যালক খুন

কুষ্টিয়া: কুষ্টিয়ায় পিয়াস (৯) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে করেছে পুলিশ। এ ঘটনায় তার দুলাভাই শাকিলকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২১ এপ্রিল) বিকেলে কুষ্টিয়া সদর উপজেলার দোস্তপাড়া ছনি রাইচমিলের গোডাউনে বস্তার নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত পিয়াস ওই পাড়ার সুলতান মিস্ত্রির একমাত্র ছেলে।

আটক শাকিল একই এলাকার বাহাদুরের ছেলে। শাকিল সম্পর্কে পিয়াসের দুলাভাই।

স্থানীয়রা জানান, শাকিল ছনি রাইচমিলের কর্মচারী। তিনি এক বছর আগে প্রেমের সম্পর্কের মাধ্যমে পিয়াসের পালক বোনকে বিয়ে করেন। কিন্তু কিছুদিন ধরেই তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। মঙ্গলবার সকাল ১১টার দিকে শাকিল তার এক মাত্র শ্যালক পিয়াসকে বাড়ি থেকে ডেকে নিয়ে আসে। বিকেলে স্থানীয় কয়েকজন পাখি ভ্যানেরচালক ওই মিলের গোডাউনে ধানের বস্তা রাখতে গেলে পিয়াসের মরদেহ দেখে পুলিশে খবর দেন। এসময় শাকিল দৌড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বাংলানিউজকে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে। গলায় প্লাস্টিকের রশি জাতীয় কিছু দিয়ে পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করার পর তাকে বস্তার নিচে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় শিশুটির দুলাভাইকে আটক করা হয়েছে। পারিবারিক কলহের জের ধরে এমন হত্যাকাণ্ড ঘটতে পারে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।