ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী, ধর্ষক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২০
গোপালগঞ্জে ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী, ধর্ষক গ্রেফতার

গোপালগঞ্জ: গোপালগঞ্জে ধর্ষণের শিকার হয়েছেন এক গার্মেন্টস কর্মী (২৫)। গতকাল সোমবার (২০ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটে। 

খায়রুল ইসলাম নামে এক ইজিবাইক চালক কৌশলে তাকে রাতে নিজের বাড়িতে আশ্রয় দেওয়ার কথা বলে শহরের কলাবাগান এলাকায় ফাঁকা জায়গা নিয়ে ধর্ষণ করে।  

এদিকে রাতেই অভিযোগের ভিত্তিতে ওই চালককে আটক গ্রেফতার করেছে পুলিশ।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

তিনি জানান, ওই গার্মেন্টস কর্মী গাজীপুর থেকে ভেঙে ভেঙে খুলনার যাওয়ার পথে রাত ৮টার দিকে গোপালগঞ্জ পুলিশ লাইনস-এর কাছে এসে পৌঁছায়। রাত হয়ে যাওয়ায় এবং কোনো যানবাহন না থাকায় তিনি একাকী সেখানে বসে থাকেন। এসময় খায়রুল ইসলাম নামে এক ইজিবাইকচালক সকালে খুলনা পৌঁছে দেওয়ার কথা বলে রাতে তার বাড়িতে মা-বোনের কাছে থাকার প্রস্তাব দেয়। এতে গার্মেন্টস কর্মী রাজি হয়ে ইজিবাইক চালকের সঙ্গে যান। এই সুযোগ কাজে লাগিয়ে ওই চালক তাকে ফাঁকা জায়গায় নিয়ে ধর্ষণ করে ফেলে রেখে যায়। পরে তিনি রাত ১০টার দিকে স্থানীয় কিছু লোকের সহায়তায় পুলিশের কাছে যায়। পরে পুলিশ গিয়ে খায়রুলকে গভীর রাতে গ্রেফতার করে।  

এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। ওই গার্মেন্টস কর্মীর ডাক্তারি পরীক্ষা মঙ্গলবার সদর হাসপাতালে করা হবে এবং গ্রেফতার ধর্ষক খায়রুলকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান।  

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।