ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

উত্ত্যক্তের প্রতিবাদ করায় মামা-নানার হাত-পা ভেঙে দিল বখাটে

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২০
উত্ত্যক্তের প্রতিবাদ করায় মামা-নানার হাত-পা ভেঙে দিল বখাটে

পাথরঘাটা(বরগুনা): বরগুনার পাথরঘাটা উপজেলায় নবম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ওই ছাত্রীর মামা আব্দুল করিম ও নানা মো. হানিফাকে পিটিয়ে হাত ও পা ভেঙে দিয়েছে তিন বখাটে। এ সময় ওই ছাত্রীর বাবাকেও পিটিয়ে আহত করা হয়। আহতদের পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মঙ্গলবার (২১ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের রুহিতা গ্রামে এ ঘটনা ঘটে।  

বখাটেরা হলো- মো. সাইকুল, মো. রাজু ও ইয়াছিন।

তারা এলাকায় বখাটেপনা করে বেড়ায় বলে জানা যায়।

ওই ছাত্রীর বাবা বলেন, গত রোববার (১৯ এপ্রিল) বিকেলে পাশের বাড়ি থেকে নিজের বাড়ি আসার পথে পথরোধ করে মেয়েকে উত্ত্যক্ত করে ও শারীরিকভাবে লাঞ্ছিত করে সাইকুল, রাজু ও ইয়াছিন। পরে এ ঘটনা বাড়িতে এসে আমাদের বলার পরে সোমবার (২০ এপ্রিল) সাইকুলকে ডেকে এনে কয়েকটি থাপ্পর দিয়ে সংশোধন হতে বলেন ওর মামা করিম ও নানা হানিফা।  

এসময় বখাটে সাইকুল ছাত্রীর পা ধরে ক্ষমা চান। এর জেরে আজ সকাল ১০টা দিকে বাড়ির সামনে এসে বখাটেরা পিটিয়ে মামা করিমের বাম পা ও নানা হানিফার বাম হাত ভেঙে দেয় আমাকে পিটিয়ে আহত করে।

স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক সুমাইয়া আফরিন বলেন, আহতদের আঘাত গুরুতর হওয়ায় চিকিৎসা দিয়ে ভর্তি নেওয়া হয়েছে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহাবুদ্দিন বলেন, অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।