ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে সরকারি চাল-আটাসহ ইউপি চেয়ারম্যান আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২০
দিনাজপুরে সরকারি চাল-আটাসহ ইউপি চেয়ারম্যান আটক

দিনাজপুর: দিনাজপুর সদর উপজেলায় অভিযান চালিয়ে গুদাম থেকে সরকারি ৬৪ বস্তা চাল ও ৪৮ বস্তা আটাসহ শেখপুরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানকে আটক করা হয়েছে। 

সোমবার (২০ এপ্রিল) ওই উপজেলার ৪ নম্বর শেখপুরা ইউনিয়নের গাবুড়া বাজারে এ অভিযান চালানো হয়।  

সরকারি চাল ও আটা মজুদের অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য ওই ইউপি চেয়ারম্যান মোমিনুল ইসলামকে আটক করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।

 

অভিযানে নেতৃত্ব দেন দিনাজপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সুজন সরকার, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন, ওসি (তদন্ত) বজলুর রশিদ ও ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল।  

এএসপি সুজন সরকার বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে চেয়ারম্যান মোমিনুলের গুদামে অভিযান চালানো হয়। এসময় ৩০ কেজি ওজনের ৬৪ বস্তা চাল ও ৫০ কেজি ওজনের ৪৮ বস্তা আটা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চেয়ারম্যান মোমিনুল পুলিশকে জানান- গুদামটিতে মোট চারজন ডিলারের চাল ও আটা মজুদ রাখা হয়েছে। এ ঘটনায় চেয়ারম্যান মোমিনুলের নামে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।