ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বেচ্ছায় পুলিশের কাছে হাজির হলেন করোনা আক্রান্ত ব্যক্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২০
স্বেচ্ছায় পুলিশের কাছে হাজির হলেন করোনা আক্রান্ত ব্যক্তি ছবি প্রতীকী

সিলেট: করোনা ভাইরাস পজিটিভ হওয়ায় শ্বশুরালয় থেকে লাপাত্তা হন ব্যাটারিচালিত ইজিবাইকের একজন চালক। পরে ওই ব্যক্তিকে অনেক খোঁজাখুঁজি করা হলে তিনি স্বেচ্ছায় পুলিশের কাছে হাজির হয়েছেন।

সোমবার (২০ এপ্রিল) ভোরে সিলেটের শাহপরাণ (র.) থানার শাহপরাণ মাজার তদন্তকেন্দ্রে হাজির হন তিনি। পরে ভোর ৪টার দিকে তাকে একটি অ্যাম্বুলেন্সে করে সিলেটে করোনা চিকিৎসাকেন্দ্র শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে পাঠানো হয়।

সিলেট মহানগর পুলিশের শাহপরাণ (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী বাংলানিউজকে বলেন, রাত ৯টার দিকে যখন ঘটনাটি জানাজানি হয়। তখন তাকে বিভিন্ন এলাকায় আমরা খোঁজাখুজি করি। এক্ষেত্রে তার স্বজনরাও সহযোগিতা করেন। এরপর ভোরে আক্রান্ত ব্যক্তি নিজে থেকেই শাহপরাণ (র.) তদন্তকেন্দ্রে হাজির হয়ে নিজের পরিচয় দিলে তাকে সুরক্ষিত অবস্থায় রেখে অ্যাম্বুলেন্সে হাসপাতালে পৌঁছানো হয়।

এর আগে রোববার (১৯ এপ্রিল) নমুনা পরীক্ষায় করোনা ধরা পড়ার পর লাপাত্তা হয়ে যান ওই ইজিবাইকচালক। তিনি সিলেট সদর উপজেলার খাদিপাড়া ইউনিয়নের টিকরপাড়ায় শ্বশুরবাড়িতে থাকতেন। প্রশাসনসহ স্বাস্থ্য বিভাগের সংশ্লিষ্টরা ওখানে খোঁজ নিয়ে তাকে পাননি। অবশেষে রাতভর তাকে খোঁজা হলেও স্বেচ্ছায় তিনি পুলিশের কাছে উপস্থিত হন।

শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত ব্যক্তিকে হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২০
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।