ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২০
রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

রাজশাহী: রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার (২০ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহীর মোহনপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরিফুল কবির এতথ্য জানিয়েছেন।

তিনি বলেন, মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তরের সময় রোববার (১৯ এপ্রিল) দিনগত রাত আড়াইটার দিকে পথেই তার মৃত্যু হয়। ওই নারী চার/পাঁচদিন ধরে জ্বর, সর্দি-কাশি, শ্বাসকষ্ট ও পাতলা পায়খানায় ভুগছিলেন।

অবস্থার অবনতি হলে রোববার দিনগত রাত সাড়ে ১০টার দিকে স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

ডা. আরিফুল কবির বলেন, গভীর রাতে রোগীর শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে রামেক হাসপাতালে জরুরি ভিত্তিতে স্থানান্তর করা হয়। কিন্তু রামেক হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর পর পরিবারের সদস্যরা তার মরদেহ আবারও মোহনপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে রাতেই তার মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়।  

মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। একইসঙ্গে স্বাস্থ্যবিধি মেনে সৎকার করার নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানান এ স্বাস্থ্য কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২০
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।