ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় করোনা সন্দেহে হাসপাতাল থেকে নারীর পলায়ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২০
বগুড়ায় করোনা সন্দেহে হাসপাতাল থেকে নারীর পলায়ন বগুড়া

বগুড়া: বগুড়ার ধুনটে করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে সন্দেহভাজন পোশাক কারখানার এক নারী শ্রমিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পালিয়েছেন।

রোববার (১৯ এপ্রিল) দুপুর ১টার দিকে ওই শ্রমিক উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের নারী ওয়ার্ড থেকে পালিয়ে যান। তিনি ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের নিত্তিপোতা গ্রামের বাসিন্দা।

জানা গেছে, পালিয়ে যাওয়া ওই নারী ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করেন। তিনি এক সপ্তাহ আগে নিত্তিপোতা গ্রামে স্বামীর বাড়িতে ফেরত আসেন। বাড়িতে ফেরার পর তার জ্বর, সর্দি-কাশি ও মাথাব্যথা শুরু হয়। এ অবস্থায় শ্বশুরবাড়ির স্বজনরা তাকে শনিবার (১৮ এপ্রিল) রাতে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এদিকে রোববার (১৯ এপ্রিল) দুপুরে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সের নারী ওয়ার্ডে যান ল্যাব টেকনোলোজিস্ট এনামুল হক। কিন্ত সেখানে ওই নারীকে পাওয়া যায়নি। তার বিছানাপত্র ফাঁকা পড়ে থাকতে দেখা যায়। এরপর আশপাশে খোঁজ করেও তার সন্ধান মেলেনি।

ধুনট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা হাসানুল হাছিব বাংলানিউজকে বলেন, করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে পালিয়ে যাওয়া রোগীর অনুসন্ধান করতে পুলিশের সহযোগিতা চাওয়া হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বাংলানিউজে বলেন, স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এক নারী রোগীর পালিয়ে যাওয়ার ঘটনা জানানো হয়েছে। পালিয়ে যাওয়া রোগীর তথ্য ও ঠিকানা অনুযায়ী তাকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে খোঁজ নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২০
কেইউএ/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।