ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় মাইক্রোবাস চাপায় অটোরিকশাচালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২০
বগুড়ায় মাইক্রোবাস চাপায় অটোরিকশাচালক নিহত

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় মাইক্রোবাসের চাপায় শহিদুল ইসলাম (৩৮) নামে এক ব্যাটারিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে।

রোববার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে ভোর ৬টার দিকে উপজেলার সীমাবাড়ি ইউনিয়নের ঢাকা-বগুড়া মহাসড়কের ধনককুন্ডি ফুড ভিলেজের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত শহিদুল ইসলাম শোরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের বনমরিচা গ্রামের মৃত রইচ উদ্দিন শেখের ছেলে।

জানা গেছে, বগুড়া থেকে একটি মাইক্রোবাস ঢাকার দিকে যাওয়ার পথে উপজেলার সীমাবাড়ি ইউনিয়নের ঢাকা-বগুড়া মহাসড়কের ধনককুন্ডি ফুড ভিলেজের সামনে শেরপুর থেকে চান্দাইকোনাগামী একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাচালক শহিদুল ইসলাম গুরুতর আহত হন। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা রতন হোসেন বাংলানিউজকে জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২০
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।