ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে ২২ জন করোনায় আক্রান্ত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২০
লক্ষ্মীপুরে ২২ জন করোনায় আক্রান্ত

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে আরও তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে সদর উপজেলায় দুইজন ও রামগঞ্জে একজন। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২২ জনে।

শনিবার (১৮ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১০টার দিকে জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয়েছে করোনা সন্দেহে ৪৫ জনের নমুনা চট্টগ্রামে পাঠানো হয়েছে। পরীক্ষার ফলাফলে তিনজনের শরীরে ভাইরাসটি শনাক্ত হয়।

এর আগে বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দিনগত রাতে জেলাতে একদিনেই ১৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়। রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) নির্দেশনায় তাদের নিজ নিজ বাড়িতে কোয়ারেন্টিনে রেখে চিকিৎসা দিচ্ছে জেলা-উপজেলা স্বাস্থ্য বিভাগ। তবে জেলার রামগঞ্জ ও রামগতিতে প্রথম এবং দ্বিতীয় শনাক্তকৃত রোগীকে ঢাকার কুয়েত বাংলাদেশ মৈত্রী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

জেলার সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, সর্বশেষ তথ্য অনুযায়ী জেলায় মোট ২২ জন আক্রান্তের মধ্যে রামগঞ্জে ১৫ জন, সদর উপজেলায় তিনজন, কমলনগরে তিনজন ও রামগতিতে একজন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২০
এসআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।