ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে হোম কোয়ারেন্টিনে আরও ৩২৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২০
সিলেটে হোম কোয়ারেন্টিনে আরও ৩২৫ প্রতীকী ছবি

সিলেট: সিলেটে বিভাগে ২৪ ঘন্টায় আরও ৩২৫ জনকে হোম কোয়ারেন্টিনে নেওয়া হয়েছে। অন্যদিকে ২৪ ঘণ্টায় হোম কোয়ারেন্টিন ছেড়েছেন ২৪২ জন। সবমিলিয়ে জেলায় হোম কোয়ারেন্টিনে থাকা লোকের সংখ্যা বর্তমানে ২ হাজার ৯০৮ জন।

শনিবার (১৮ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বিভাগজুড়ে বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন সিলেটে ২০০ জন, সুনামগঞ্জে ১ হাজার ১৯৬ জন, হবিগঞ্জে ৮১৯ জন এবং মৌলভীবাজারে ৬৯৩ জন।

আর নতুন করে হোম কোয়ারেন্টিনে আসাদের মধ্যে সিলেটে একজন, সুনামগঞ্জে ১১২ জন, হবিগঞ্জে ২১০ জন এবং মৌলভীবাজারে ২ জন। গত ২৪ ঘন্টায় ছাড়পত্র পাওয়া ২৪২ জনের মধ্যে রয়েছেন সিলেটে ১, সুনামগঞ্জে ১৯ ও মৌলভীবাজারে ১১ জন।

ডা. আনিসুর রহমান বলেন, শনিবার পর্যন্ত হাসপাতাল কোয়ারেন্টিনে আছেন ২ জন, সুনামগঞ্জে ১ জন, হবিগঞ্জে ৩৪ এবং মৌলভীবাজারে ৩ জন। এছাড়া সিলেটে ডা. শহিদ শামসুদ্দিন হাসপাতাল আইসোলেশনে আছেন ১১ জন, সুনামগঞ্জে ২ জন এবং হবিগঞ্জে ১ জন। পাশাপাশি করোনা ইউনিটে পজিটিভ ৫ জন রোগী রয়েছেন।

ডা. আনিসুর রহমান আরও বলেন, গত ২৪ ঘন্টায় ওসমানী মেডিক্যাল কলেজ হাপসাতালে পিসিআর ল্যাবে ৬৩ জনের করোনা পরীক্ষা করা হয়েছে। তাদের সকলের রিপোর্ট নেগেটিভ এসেছে। ৭ এপ্রিল থেকে এ পর্যন্ত ৯৬৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর বিপরীতে পরীক্ষা হয়েছে ৭৭৪ জনের।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২০
এনইউ/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।