ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে এক জন নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২০
বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে এক জন নিহত 

বান্দরবান: বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় মং সাই লোই মার্মা (৩০) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার (১৭ এপ্রিল) ভোর রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার রোয়াংছড়ি উপজেলার আলেক্ষ্যং ইউনিয়নের ক্যানাইজু পাড়া এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসী গ্রুপের সদস্যরা এক যুবককে গুলি করে হত্যা করেছে। মং সাই লোই মার্মার বাড়ি  বান্দরবানের থানচি উপজেলার রেমাক্রি ইউনিয়নের বাশী অং পাড়ায়।

 

এদিকে হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশ এবং সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরির্দশন করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। ঘটনাস্থলসহ আশপাশের এলাকাগুলোয় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের রোয়াংছড়ির থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ কবীর জানান, ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এ ব্যাপারে জড়িতদের গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা।  

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।