ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বিরামপুরে মারা যাওয়া যুবকের রিপোর্ট নেগেটিভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২০
বিরামপুরে মারা যাওয়া যুবকের রিপোর্ট নেগেটিভ

দিনাজপুর: দিনাজপুরের বিরামপুর উপজেলায় করোনা ভাইরাসের (কোভিড-১৯) লক্ষণ নিয়ে মারা যাওয়া যুবকের নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। 

শুক্রবার (১৭ এপ্রিল) সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদী বাংলানিউজকে এ তথ্য জানান।  

তিনি জানান, ১৪ এপ্রিল মঙ্গলবার সকালে নিজ বাড়িতে করোনার লক্ষণ নিয়ে মৃত্যুবরণ করেন ওই যুবক (৩৫)।

পরে স্বাস্থ্য বিভাগের লোকজন তার ও তার পরিবারের পাঁচ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের (রমেক) করোনা ল্যাবে পাঠায়। পরীক্ষায় তাদের রিপোর্ট নেগেটিভ এসেছে।  

জানা যায়, ১২ এপ্রিল রোববার ওই যুবক জ্বরসহ বিভিন্ন রোগ নিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। ১৩ এপ্রিল সোমবার হাসপাতালের চিকিৎসকরা তাকে আইসোলেশনে থাকার পরামর্শ দেন। কিন্তু তার পরিবারের লোকজন তাকে আইসোলেশনে রাখতে অস্বীকৃতি জানায়। সোমবার সন্ধ্যায় হাসপাতাল কর্তৃপক্ষকে না জানিয়ে পালিয়ে নিজ বাড়ি চলে যান ওই যুবক। পরদিন ১৪ এপ্রিল মঙ্গলবার সকালে বাসায় তার মৃত্যু ঘটে। এ ঘটনায় ওই এলাকার ২৩টি বাড়ি লকডাউন এবং ওইসব বাড়ির ৭৪ জন সদস্যকে হোম কোয়ারেন্টিনে রাখার নির্দেশ দেন উপজেলা প্রশাসন।
 
বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।