ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুগঞ্জে বিদ্যুৎকেন্দ্র ব্যবস্থাপনা পরিচালক ৩ ঘণ্টা অবরুদ্ধ

ইসহাক সুমন, উপজেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১০

আশুগঞ্জ: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আব্দুল খালেক ও পরিচালক (অর্থ) মো. সোহরাব আলী খানকে বুধবার ৩ ঘণ্টা অবরুদ্ধ থাকতে হয়েছে।

নতুন বেতন স্কেল অনুযায়ী বেতনের দাবিতে আওয়ামী লীগ সমর্থিত ইউনিয়ন নেতারা তাদের অবরুদ্ধ করে রাখেন।



পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকাল ৮টায় আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আব্দুল খালেক ও পরিচালক (অর্থ) মো. সোহরাব আলী খান অফিসের কাজে ঢাকা যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের আওয়ামী লীগ সমর্থিত বিদ্যুৎ শ্রমিক কর্মচারী ইউনিয়নের নেতা আব্দুস সামাদ আজাদের নেতৃত্বে ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আব্দুল খালেক ও পরিচালক (অর্থ) মো. সোহরাব আলী খানকে অবরুদ্ধ করে রাখা হয়।

খবর পেয়ে আশুগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম ও আশুগঞ্জ থানার ওসি আবু জাফর সকাল ১১টায় তাদের উদ্ধার করে।

এ বিষয়ে আওয়ামী লীগ সমর্থিত বিদ্যুৎ শ্রমিক কর্মচারী ইউনিয়নের নেতা আব্দুস সামাদ আজাদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, “২০০৯ সালে জাতীয় স্কেল দিলেও আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ৮২ জনকে নতুন স্কেল না দেওয়ায় তারা ক্ষব্ধ হন। এ কারণে বুধবার সকালে তারা ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আব্দুল খালেক ও পরিচালক (অর্থ) মো. সোহরাব আলী খানকে অবরুদ্ধ করে রাখে। স্থানীয় সাংবাদিকরা বিদ্যুৎকেন্দ্রের ভেতরে ঢুকতে চাইলে কর্তৃপক্ষ তাদের ভেতরে যাওয়ার অনুমতি দেননি।

এ বিষয়ে আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালকের সাথে ফোনে বার বার যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ