ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিদায়ী আইজিপির সম্মানে সংবর্ধনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২০
বিদায়ী আইজিপির সম্মানে সংবর্ধনা পুলিশের বিদায়ী আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীকে ফুল দিয়ে সংবর্ধনা জানাচ্ছেন নবনিযুক্ত আইজিপি ড. বেনজীর আহমেদ

ঢাকা: বাংলাদেশ পুলিশের বিদায়ী মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর সম্মানে পুলিশ হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষ কৃষ্ণচূড়ায় এক বিদায় সংবর্ধনার আয়োজনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে তাকে বিদায় জানানো হয়েছে।

রোববার (১৫ এপ্রিল) বুধবার বিকালে পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা নিশ্চিত করেন।

অনুষ্ঠানে বক্তাগণ বিদায়ী আইজিপিকে একজন সফল আইজিপি আখ্যায়িত করে তার বর্ণাঢ্য কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন।

তারা সৌদি আরবে বাংলাদেশের রাষ্ট্রদূত হিসেবে ড. পাটোয়ারীর পরবর্তী কর্মজীবনের সাফল্য এবং তার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সুন্দর জীবন কামনা করেন।

ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী তার কর্মকালে সার্বিক সহযোগিতার জন্য পুলিশ কর্মকর্তা ও সদস্যদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। নবনিযুক্ত আইজিপিকে একজন দক্ষ ও পেশাদার কর্মকর্তা হিসেবে উল্লেখ করে জাবেদ পাটোয়ারী বলেন, তার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ পুলিশ বাহিনী আরও জনবান্ধব হিসেবে গড়ে উঠবে।  

অতিরিক্ত আইজিপি (প্রশাসন ও অপারেশন্স) ড. মো. মইনুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে নবনিযুক্ত আইজিপি ড. বেনজীর আহমেদ এবং পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সদস্যগণ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে পুলিশের অতিরিক্ত আইজিপিগণ, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ সামা‌জিক দূরত্ব ও যথাযথ স্বাস্থ্য‌বি‌ধি মে‌নে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২০
এজেডএস/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।