ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

জাতীয়

বাউফলে ১৪০০ বস্তা সরকারি চাল জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২০
বাউফলে ১৪০০ বস্তা সরকারি চাল জব্দ জব্দ করা চালের বস্তা। ছবি: বাংলানিউজ

পটুয়াখালী: পটুয়াখালীর বাউফল উপজেলায় সরকারি ৪২ টন (১৪ শ বস্তা) চাল জব্দ করেছে পুলিশ। এ সময় চালব্যবসায়ী শাহাজাহান (৩৫) ও ট্রলার মালিক জয়নাল চৌকিদারকে আটক করা হয়েছে।

বুধবার (১৫ এপ্রিল) সকালে বন্দরের একটি গোডাউনে তোলার সময় পুলিশ ট্রলারসহ ওই চাল জব্দ করে।

খাদ্য অধিদপ্তরের সিলকৃত ‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’ স্লোগান লেখা ১৪০০ বস্তাভর্তি চাল বগা বন্দর সংলগ্ন উত্তর পাশের খালে নোঙর করা একটি ট্রলার থেকে শ্রমিকরা স্থানীয় চাল ব্যবসায়ী শাহজাহানের গোডাউনে নিচ্ছিল।

পটুয়াখালী বাউফল সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. ফারুক হোসেন বাংলানিউজকে জানান, সকালে খবর পেয়ে পুলিশ বগা বন্দরে অভিযান চালায়। বন্দরের উত্তর পাশের গলিতে শাহজাহান নামে এক চাল ব্যবসায়ীর গোডাউনে ট্রলার থেকে লেবাররা চাল নেওয়ায় সময় ৪২ টন চাল জব্দ করা হয়। বস্তায় খাদ্য অধিদপ্তরের সিল রয়েছে। এ সময় ট্রলার মালিক জয়নাল চৌকিদার, চালব্যবসায়ী শাজাহানকে আটক করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদের জন্য চাল উত্তোলনের কাজে নিয়োজিত ১০ জন লেবারকে থানায় নিয়ে যাওয়া হয়। চালের বস্তা বগা বন্দরের চালব্যবসায়ী শাহজাহান হিজলা থেকে কিনে এসেছেন বলে জানা গেছে।

পটুয়াখালী পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মইনুল হাসান জানান, সরকারি ১৪শ বস্তা চাল জব্দ করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে। ট্রলার ভর্তি চাল বরিশালের হিজলা এলাকা থেকে নিয়ে আসা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa