ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ট্রাক থেকে পড়ে বালু শ্রমিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২০
রাজশাহীতে ট্রাক থেকে পড়ে বালু শ্রমিকের মৃত্যু

রাজশাহী: রাজশাহী মহানগরীর তালাইমারি বালুঘাটে ট্রাক থেকে পড়ে সাদেক আলী (৫৫) নামে এক বালু শ্রমিকের মৃত্যু হয়েছে।

বুধবার (১৫ এপ্রিল) ভোরে এ ঘটনা ঘটে। সাদেক আলী মহাগরীর মতিহার থানার চর সাতবাড়িয়া এলাকার আবদুল কাদিরের ছেলে।

রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ রানা বাংলানিউজকে জানান, নিহত সাদেক আলী বালুঘাটের শ্রমিক। ট্রাকে বালু তোলার কাজ করেন। কাজ করার এক পর্যায়ে বুধবার ভোর রাত সাড়ে ৪টার দিকে তিনি ট্রাক থেকে পড়ে যান। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে রাজশাহীর বেসরকারি বারিন্দ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় ট্রাকের চালকসহ অন্য শ্রমিকরা হাসপাতালের সামনে মরদেহ ফেলে চলে যান। সকালে পুলিশ খবর পায়।

এসআই মাসুদ রানা আরও জানান, ট্রাকের চালকের ভাষ্যমতে, বালুঘাটে ট্রাকের চালক বসার স্থানের ওপরে ছাদে শুয়ে ছিলেন সাদেক আলী। ঘুমের মধ্যে সেখান থেকে পড়ে তার মৃত্যু হয়েছে। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বর্তমানে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। আর এ ঘটনায় থানায় আপাতত অপমৃত্যুর মামলা হবে। ময়নাতদন্তের প্রতিবেদনে অন্যকিছু পাওয়া গেলে পরে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান চন্দ্রিমা থানার এ পুলিশ কমকর্তা।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২০
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।