ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাংনীতে গৃহবধূকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২০
গাংনীতে গৃহবধূকে কুপিয়ে হত্যা চম্পার নিথর দেহ, ইনসাটে হাসপাতালে জুয়েল। ছবি: বাংলানিউজ

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলার মালশাদহ গ্রামের পূর্বপাড়া এলাকায় চম্পা খাতুন (২০) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দিনগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত চম্পা গাংনী পৌরসভার মালশাদহ গ্রামের পূর্বপাড়া এলাকার জুয়েল হোসেনের স্ত্রী।

জুয়েল হোসেন গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার (জরুরি বিভাগে কর্মরত) চিকিৎসক তরুরাজ জানান, চম্পাকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। তার গলায় ও কপালে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তার স্বামীর জুয়েলের শরীরেও আঘাতের চিহ্ন রয়েছে।

নিহতের স্বামী জুয়েল হোসেন দাবি করছেন, রাতে একদল দুষ্কৃতিকারী তার বাড়িতে হানা দেয়। এরপরে ডাকাতি করে নিয়ে যাওয়ার সময় তার স্ত্রী বাধা দেয়। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে চম্পাকে কুপিয়ে বাড়ির পাশে একটি বাঁশবাগানের মধ্যে ফেলে রেখে যায়। তাদের ঠেকাতে গেলে জুয়েলকেও কুপিয়েছেন দুষ্কৃতিকারীরা।  পরে জুয়েল মুমুর্ষূ অবস্থায় চম্পাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক  মৃত ঘোষণা করেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বাংলানিউজকে জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

ওসি আরও জানান, জুয়েল হোসেনের পাশের রুমেই তার ভাইয়ের বাড়ি থাকলেও ডাকাতির হৈ-চৈ তারা কেন শুনতে পেলো না। বিষয়টি সন্দেহজনক মনে হচ্ছে ও তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।