ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করোনা: মানিকগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্যের খাদ্য সহায়তা 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৩ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২০
করোনা: মানিকগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্যের খাদ্য সহায়তা 

মানিকগঞ্জ: করোনা সংকটে কর্মহীন ও দুস্থদের মধ্যে ব্যক্তিগতভাবে খাদ্য সহায়তা কর্মসূচি চালু করেছেন মানিকগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য ও বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা মাহাবুব মোর্শেদ হাসান রুনু।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাব চত্বরে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রতিজনকে পাঁচ কেজি আটা ও এক কেজি করে চিনি দেওয়া হয়।

এ পর্যায়ে তিন শতাধিক মানুষকে এ খাদ্যসামগ্রী দেওয়া হয়।

মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তীসহ সাধারণ সদস্যরা উপস্থিত থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

গোলাম ছারোয়ার ছানু বলেন, মানিকগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য ও বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা মাহাবুব মোর্শেদ হাসান রুনু এ পর্যন্ত মানিকগঞ্জের বিভিন্ন এলাকায় নগদ পাঁচ লাখ টাকা, চার মেট্রিক টন চাল, ১০ মেট্রিক টন আটা, দুই মেট্রিক টন ডালসহ তেল, চিনি, আলু খাদ্য সহায়তা দিয়েছেন।  

এছাড়াও বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের পক্ষ থেকে মানিকগঞ্জে এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। মানিকগঞ্জ প্রেসক্লাবসহ বিভিন্ন প্রতিষ্ঠানের মাধ্যমে এ কর্মসূচি চলমান থাকবে এপ্রিল মাসের শেষ পর্যন্ত। প্রয়োজন হলে কর্মসূচির মেয়াদ বাড়ানো হবে।

বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা মাহাবুব মোর্শেদ হাসান রুনু বলেন, সামাজিক দায়বন্ধতা থেকে এ খাদ্য সহায়তা কর্মসূচি চালু করা হয়েছে। পুরো এপ্রিল মাস পর্যন্ত চলবে এ খাদ্য সহায়তা। প্রয়োজন হলে সময় বাড়ানো হবে। তিনি সব বিত্তবানদের এ সংকট সময়ে এগিয়ে আসার আহ্বান জানান। এ দুঃসময়ে সামাজিক দায়িত্ব পালনের জন্য মানিকগঞ্জ প্রেসক্লাবের সব সদস্যদেরও ধন্যবাদ জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৬২১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad