ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রীনগরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২০
শ্রীনগরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত নিহত

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় দুই  আহত হয়েছে কনস্টেবল মনির ও সৈনিক নাসির আহত হয়েছেন।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুরে উপজেলার বেজগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহতদের মধ্যে একজনের নাম মাসুদ (৩৬)।

তবে অন্য জনের নাম জানা যায়নি।

র‌্যা-২ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-৩) পুলিশ সুপার (এসপি) মহিউদ্দিন ফারুকী বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে বেজগাঁও এলাকায় অভিযান চালানো হয়। এসময় উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাতরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে ডাকাত সদস্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ডাকাত দলের দুই সদস্যকে মৃত অবস্থায় পাওয়া যায়। সেখান থেকে পিস্তল, দুই রাউন্ড গুলি ও সাত  ভরি ওজনের স্বর্ণালঙ্কার জব্দ করা হয়।  

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেদায়েতুল ইসলাম ভূঞা বাংলানিউজকে জানান, নিহত দুই ডাকাতের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad