ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে হোম কোয়ারেন্টিনে আরও ৫০৫ জন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২০
সিলেটে হোম কোয়ারেন্টিনে আরও ৫০৫ জন ছবি: প্রতীকী

সিলেট: সিলেটে গত ২৪ ঘণ্টায় আরও ৫০৫ জনকে হোম কোয়ারেন্টিনের আওতায় আনতে হয়েছে। এর আগে সোমবার (১৩ এপ্রিল) ৬৮৭ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছিল। দুই দিনে এ নিয়ে ১১৯২ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হলো। এতে হোম কোয়ারেন্টিনে থাকা লোকসংখ্যা দাঁড়ালো ২ হাজার ৯১।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত বলেন, নতুন করে হোম কোয়ারেন্টিনে রাখা ৫০৫ জনের মধ্যে সিলেটে ৯৭, সুনামগঞ্জে ১৬৮, হবিগঞ্জে ১৪৫ এবং মৌলভীবাজারে ৯৫ জন।

মঙ্গলবার (১৪ এপ্রিল) হোম কোয়ারেন্টিন থেকে সিলেটে ১০ ও সুনামগঞ্জের ১৪ জন সব মিলিয়ে ২৪ জন ছাড়পত্র পেয়েছেন বলেও জানান এ কর্মকর্তা।

তিনি বলেন, হোম কোয়ারেন্টিনে থাকা ২০৯১ জনের মধ্যে সিলেটে ১৩৩, সুনামগঞ্জে ৯৮৫, হবিগঞ্জে ৩২০ এবং মৌলভীবাজারে ৬৫৩ জন। এছাড়া করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে হাসপাতাল আইসোলেশনে রয়েছেন সিলেটে ২০, সুনামগঞ্জে ১, হবিগঞ্জে ৪০ এবং মৌলভীবাজারে ২ জন।

ডা. আনিসুর রহমান বলেন, গত ৭ এপ্রিল থেকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা ভাইরাস পরীক্ষা শুরু হয়েছে। এখন পর্যন্ত ৬৬২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ৪৮৬ জনের পরীক্ষা সম্পন্ন হয়েছে। এর মধ্যে দু’জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২০
এনইউ/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ