ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

সম্মানির ১৫ লাখ টাকা দেওয়ার ঘোষণা ফজলে করিমের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২০
সম্মানির ১৫ লাখ টাকা দেওয়ার ঘোষণা ফজলে করিমের

চট্টগ্রাম: করোনা ভাইরাসের কারণে ঘরবন্দি মানুষের সাহায্যে নিজের মাসিক সম্মানির ১৫ লাখ টাকা দেওয়ার ঘোষণা  দিয়েছেন রাউজানের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী।

সোমবার (১৩ এপ্রিল) রাউজান উপজেলা পরিষদ মিলনায়তনে রাউজান উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ ঘোষণা দেন।

এর আগে রাউজানের নিম্ন আয়ের দরিদ্র ৪০ হাজার মানুষকে তিনি সাহায্য করেছেন।

রাউজানের সাধারণ মানুষকে ঘরে থাকার অনুরোধ জানিয়ে সভায় ফজলে করিম বলেন, আপনাদের  সকল চাহিদা পূরন করা হবে। সরকারের নির্দেশ অমান্য করে কেউ যেনো বের না হন। আপনারা ঘরে থাকুন, খাবারসহ নিত্যপ্রয়োজন পণ্যে ঘরে পৌঁছে যাবে। সবার সম্মিলিত প্রচেষ্টায় দেশটাকে বাঁচাতে হবে।

এদিকে ফজলে করিমের ছেলে ফারাজ করিম চৌধুরীও রাউজানের সেন্ট্রাল বয়েজ সংগঠনের মাধ্যমে এলাকার অসহায় মানুষকে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ ও ফ্রি সবজি বাজারের ব্যবস্থা করেন। প্রতিদিন ২০ থেকে ৩০টি সবজি ভ্যান রাউজানের প্রতিটি এলাকায় ঘুরছে।

সভায় রাউজানের বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও কাউন্সিলররা তাদের ৪ মাসের বেতনের টাকা প্রদান করার কথা জানান। উপস্থিত ছিলেন রাউজান উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ, বাংলাদেশ সেনাবাহিনীর ক্যাপ্টেন মারুফ ও রাউজান থানার অফিসার ইনচার্জ কেফায়েত উল্লাহ।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২০
টিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa