ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে আরেক নারী করোনায় আক্রান্ত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২০
সুনামগঞ্জে আরেক নারী করোনায় আক্রান্ত 

সুনামগঞ্জ: সুনামগঞ্জে আরেক নারী (২৫) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল রোববার (১৩) সিলেট ওসমানী মেডিক্যাল কলেজের পরীক্ষাগারে তার শরীর থেকে নেওয়া নমুনা পরীক্ষা করা হলে করোনা ভাইরাস পজিটিভ ধরা পড়ে।

জানা যায়, করোনা আক্রান্ত ওই নারীর বাড়ি সুনামগঞ্জ সদর উপজেলায়। করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেওয়ায় রোববার তার শরীরের নমুনা সংগ্রহ করে ওসমানী মেডিক্যাল কলেজে পরীক্ষা করা হয়।

পরীক্ষায় তার শরীরে করোনার অস্তিত্ব পাওয়া যায়।  

সোমবার (১৩ এপ্রিল) সকালে ওই নারীকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ থেকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সুনামগঞ্জে আরো এক নারীর করোনা ভাইরাস ধরা পড়েছে। আমরা তার বাড়ির সবার নমুনা সংগ্রহ করে কোভিড-১৯ পরীক্ষার জন্য পাঠাবো। তিনি অন্তঃসত্ত্বা থাকায় ওসমানী মেডিক্যালের গাইনি বিভাগে চিকিৎসাধীন ছিলেন।

জানা যায়, রোববার সুনামগঞ্জে প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়। এ ঘটনার পর বিকেলে সুনামগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা করে জেলা প্রশাসন।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২০ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।