ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সামাজিক দূরত্ব বজায় রাখা নিয়ে সংঘর্ষে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২০
সামাজিক দূরত্ব বজায় রাখা নিয়ে সংঘর্ষে যুবক নিহত

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে নামাজ আদায় করার কথা নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের মধ্যে সংর্ঘষে সুজন শেখ (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন নিহত যুবকের বাবা মজিবর শেখসহ ২ জন।

সোমবার (১৩ এপ্রিল) সকালে মুকসুদপুর উপজেলার পশ্চিম বাহাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


  
পুলিশ ও এলাকাবাসী জানায়, পশ্চিম বাহাড়া গ্রামে মুন্সি ও মাতুব্বর বংশের মধ্যে আগে থেকেই এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ ছিল। রোববার এশার নামাজের সময় সামাজিক দূরত্ব বজায় রেখে নামাজ আদায় করাকে কেন্দ্র করে মজিবর শেখ ও মতি মাতুব্বরের মধ্যে কথা কাটাকাটি হয়।  

এর জেরে সোমবার সকাল ৭টার দিকে দুই বংশের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংর্ঘষে লিপ্ত হয়। এসময় মুন্সি বংশের সমর্থক ও মজিবর শেখের ছেলে সুজন শেখ প্রতিপক্ষের আঘাতে ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় নিহতের বাবা মজিবর শেখ ও তুষার শেখ আহত হন।  

সহকারী পুলিশ সুপার (কাশিয়ানী-মুকসুদপুর সার্কেল)মো. আনোয়ার হোসেন ভূঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। তবে ফের যেন কোনো ঘটনা না ঘটে সেজন্য ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

এ ঘটনায় সবর সরদার নামে একজনকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একইসঙ্গে দোষীদের গ্রেফতারের চেষ্টা এবং মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।