ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পহেলা বৈশাখে বাড়িতে থাকার নির্দেশ রাজশাহী জেলা পুলিশের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২০
পহেলা বৈশাখে বাড়িতে থাকার নির্দেশ রাজশাহী জেলা পুলিশের

রাজশাহী: বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় জনসমাগমের ঝুঁকি এড়াতে এ বছর বাংলা নববর্ষের সব অনুষ্ঠান স্থগিত করেছে সরকার। তারই ধারাবাহিকতায় রাজশাহীতে নববর্ষ উদযাপনে গণজমায়েত না করে নিজ নিজ বাড়িতে অবস্থান করে উদযাপনের নির্দেশনা দিয়েছে জেলা পুলিশ।

রোববার (১২ এপ্রিল) রাজশাহী পুলিশ সুপার মো. শহিদুল্লাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশ দেওয়া হয়।

এতে বলা হয়, প্রাণঘাতী করোনা ভাইরাস বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করেছে।

করোনা ভাইরাসের উদ্ভূত পরিস্থিতিতে বাংলাদেশ সরকার বাঙালির সবচেয়ে বড় উৎসব পহেলা বৈশাখ উপলক্ষে বাইরে কোনো ধরনের গণজমায়েত না করে নিজ নিজ গৃহে অবস্থান করে উদযাপনের নির্দেশনা দিয়েছে। তাই রাজশাহী জেলার সম্মানিত সব নাগরিককে জেলা পুলিশের পক্ষ থেকে সরকারি নির্দেশনা মোতাবেক নিজ নিজ গৃহে অবস্থান করে ‘বাংলা নববর্ষ বরণ’ উদযাপন করার জন্য বিশেষভাবে আহ্বান জানানো যাচ্ছে।

এতে আরও উল্লেখ করা হয়, সচেতনতার সঙ্গে হোম কোয়ারেন্টিন ও স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার জন্য সবাইকে বলা হচ্ছে। বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাবার জন্য এবং যেকোনো ধরনের গুজব থেকে বিরত থাকার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে। রাজশাহী জেলা পুলিশ যেকোনো প্রয়োজনে সার্বক্ষণিক আপনাদের পাশে আছে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২০
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।