ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ওএমএস’র ১৮৬ মণ চালসহ আ’লীগ নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২০
ওএমএস’র ১৮৬ মণ চালসহ আ’লীগ নেতা আটক

জামালপুর: করোনা প্রভাবে সৃষ্ট পরিস্থিতির কারণে দুস্থদের জন্য বরাদ্দ ১৮৬ মণ চাল পাচারের অভিযোগে জামালপুর সদর উপজেলার তুলশীর চর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ওএমএস (খাদ্যবান্ধব কর্মসূচি) ডিলার তোফাজ্জল হোসেনকে আটক করেছে পুলিশ।

জাতীয় নিরাপত্তা গোয়েন্দার (এনএসআই) গোপন তথ্যের ভিত্তিতে শনিবার (১১ এপ্রিল) সকালে একই জেলার নরুন্দী ইউনিয়নে তার গোডাউন ও রাস্তায় শ্যালো ইঞ্জিনচালিত ট্রলিতে করে পাচারের সময় এসব চাল জব্দসহ তাকে আটক করা হয়।

খাদ্যবান্ধব কর্মসূচির এসব চাল এলাকার দরিদ্রদের মধ্যে ১০ টাকা কেজি দরে বিক্রি করার কথা থাকলেও তিনি তা বিতরণ না করে পাচারের চেষ্টা করেছিলেন বলে জানান গোয়েন্দা সংস্থার এক দায়িত্বশীল কর্মকর্তা।

পরে সংস্থাটির দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৮৬ মণ (৭ হাজার ৪৪০ কেজি) চাল জব্দ করে এবং চাল কালোবাজারির সাথে জড়িত থাকায় অভিযোগে ওই আওয়ামী লীগ নেতাকে আটক করে জামালপুর সদর থানা পুলিশ।

জামালপুর পুলিশ সুপার (এসপি) দেলোয়ার হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, চাল কালোবাজারীর সঙ্গে যারা জড়িত তাদের কোনো ধরনের ছাড় দেওয়া হবে না।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।