ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে ‍অজ্ঞাত ২ মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২০
বরিশালে ‍অজ্ঞাত ২ মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

বরিশাল: বরিশাল নগর ও আগৈলঝাড়া উপজেলা থেকে অজ্ঞাত দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

এরমধ্যে শনিবার (১১ এপ্রিল) বরিশাল নগরের স্টিমারঘাট এলাকা থেকে আনুমানিক ৫৫ বছরের অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

স্থানীয়রা জানান, মানসিক ভারসাম্যহীন ওই ব্যক্তির মরদেহ সড়কের পাশে পড়ে থাকতে দেখে থানা ‍পুলিশকে জানানো হয়।

পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারি কমিশনার ও কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাসেল বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে শুক্রবার (১০ এপ্রিল) বিকেলে আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট ব্রিজ সংলগ্ন রাস্তার পাশে অজ্ঞাত এক বৃদ্ধার (৬৫) মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত বৃদ্ধার মরদেজ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয়রা জানান, কয়েকদিন ধরে ওই বৃদ্ধাকে অসুস্থ অবস্থায় এলাকায় ঘোরাঘুরি করতে দেখেছেন তারা। তবে তার নাম-পরিচয় কেউ জানেন না। তার চলাফেরা দেখে ভবঘুরে মানসিক ভারসাম্যহীন মনে হয়েছে।

আগৈলঝাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো, আফজাল হোসেন জানান, স্থানীয় চৌকিদারের মারফত তারা খবর পান, রাস্তার পাশে একটি মরেদেহ পড়ে আছে। তবে করোনা ভাইরাসের আতঙ্কে ওই বৃদ্ধার মরদেহের পাশে কেউ যাচ্ছে না। পরে পুলিশ সদস্যরা গিয়ে মরদেহ উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠায়।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২০
এমএস/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।