ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জামালপুরে সরকারি ১১৫ বস্তা চাল উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২০
জামালপুরে সরকারি ১১৫ বস্তা চাল উদ্ধার

জামালপুর: জামালপুর সদর ও মেলান্দহ উপজেলায় কলোবাজারে বিক্রি করা সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ১১৫ বস্তা চাল উদ্ধার করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

শুক্রবার (১০ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নের চিকারপাড়া গ্রামের একটি বাড়ি থেকে ৮৫ বস্তা ও বৃহস্পতিবার রাতে মেলান্দহ উপজেলার চরবানিপাকুরিয়া ইউনিয়নের বেতমারী গ্রামের একটি গুদাম থেকে ৩০ বস্তা সরকারি চাল উদ্ধার করা হয়।
 
স্থানীয় ও উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার শাহবাজপুর ইউপির চিকারপাড়া গ্রামের চাল ব্যবসায়ী রফিকুল ইসলামের বাড়িতে অভিযান চালান ইউএনও ফরিদা ইয়াসমিন।


তিনি বাংলানিউজকে জানান, অভিযানে ওই বাড়ি থেকে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ৮৫ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। তবে অভিযানের বিষয়টি টের পেয়ে চাল ব্যবসায়ী রফিকুল ইসলাম পালিয়ে যান।  
অন্যদিকে মেলান্দহ উপজেলার চরবানিপাকুরিয়া ইউপির বেতমারী গ্রামের চাল ব্যবসায়ী আব্দুল জব্বারের গুদামে অভিযান চালান মেলান্দহ ইউএনও তামিম আল ইয়ামীন।
এ সময় ওই ব্যবসায়ীর গুদাম থেকে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ৩০ বস্তা চাল জব্দ করা হয়। এই চাল হতদরিদ্রদের জন্য ১০ টাকা কেজি দরে বিক্রি করার কথা ছিল। অভিযানের বিষয়টি বুঝতে পেরে চাল ব্যবসায়ী আব্দুল জব্বার পালিয়ে যান। অভিযানের সময় ওই দুটি স্থানে কেউ আটক হননি।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।