ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অন্য জেলা থেকে কাউকে ফেনীতে প্রবেশ না করতে আহ্বান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২০
অন্য জেলা থেকে কাউকে ফেনীতে প্রবেশ না করতে আহ্বান

ফেনী: করোনা ভাইরাস মহামারি থেকে রক্ষা পেতে শনিবার (১১ এপ্রিল) সকাল ৯টা থেকে অন্য জেলা থেকে ফেনী শহরসহ জেলার কোনো এলাকায় কাউকে প্রবেশ না করতে আহ্বান জানিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

শুক্রবার (১০ এপ্রিল) এক বিবৃতিতে সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী জানিয়েছেন, বর্তমানে করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করেছে। আমরা সবাই যদি সচেতন না হই, তাহলে এটা থেকে আমরা কেউ নিরাপদ নয়।

তাই ফেনী জেলার সব জনগণকে আমি বিনীতভাবে অনুরোধ করবো আপনারা ঘরে থাকবেন, ঘর থেকে বের হবেন না। মনে রাখবেন আপনি সুরক্ষিত থাকলে আপনার পরিবার ও আশেপাশের সবাই সুরক্ষিত থাকবেন।

আর বিশেষ করে ফেনী জেলার প্রত্যন্ত অঞ্চলে সব জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের বিশেষভাবে অনুরোধ করবো বাহিরের জেলা থেকে কোনো লোক যদি ফেনীতে আসে আপনারা সঙ্গে সঙ্গে প্রশাসনকে খবর দেবেন। কোনো অবস্থাতেই বাহির থেকে কেউ ফেনীতে যাওয়া-আসা না করতে পারে এ ব্যাপারে সতর্ক থাকবেন।

এছাড়া শহর, গ্রামগঞ্জে চায়ের দোকান যাতে খোলা না থাকে, কেউ যাতে আড্ডা না দেয়, এ ব্যাপারে সব জনপ্রতিনিধিকে বিশেষভাবে খেয়াল রাখতে হবে। যদি কেউ আড্ডা দেয় তাহলে তাদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নিতে বাধ্য হবো। প্রশাসনের নির্দেশনা মেনে চলার আহ্বান জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২০
এসএইচডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।