bangla news

এটিএম বুথগুলোর সামনে ‘সামাজিক দূরত্ব’ মানা হচ্ছে না!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-১০ ৭:০২:১৯ এএম
ছবি:বাংলানিউজ

ছবি:বাংলানিউজ

ঢাকা: করোনা বা কভিড-১৯ এর প্রাদুর্ভাবে রাজধানীতে চলছে অঘোষিত লকডাউন।‘সামাজিক দূরত্ব’ বজায় রাখতে সরকার সাধারণ ছুটি ঘোষণা করেছে। কিন্তু রাজধানীর এটিএম বুথগুলোর সামনে ‘সামাজিক দূরত্ব’ না মেনে টাকা তোলার লাইনে দাঁড়াতে দেখা যায় অনেক গ্রাহককে।

বৃহস্পতিবার (০৯ এপ্রিল) রাজধানীর মিরপুর ১, ১০, ১১ ও ১২ নাম্বারে জনসাধারণকে সামাজিক দূরত্ব না মেনে টাকা তোলার লাইনে দাঁড়াতে দেখা যায়।

মিরপুর ১১ নম্বরে একটি বেসরকারি ব্যাংকের বুথ থেকে টাকা উত্তোলন করেন স্ট্যান্ডার্ড গার্মেন্টসের কর্মকর্তা মো. জুয়েল রানা। তিনি বলেন, এই মাসের বেতনের টাকা তুলতে এসেছি। বাসার জন্য কেনাকাটা করবো তাড়াহুড়া করে লাইনে দাঁড়িয়েছি। সবাই যেভাবে লাইনে দাঁড়িয়েছে ঠিক আমিও সেভাবে দাঁড়িয়েছি। যদি এখানে কেউ সামাজিক দূরত্ব বজায় রেখে দাঁড়াতো তাহলে আমিও দাঁড়াতাম। আমাকে কেউ দূরত্ব বজায় রেখে দাঁড়াতে বলেনি।

পোশাক শ্রমিক আসমা আক্তার বলেন, যা নগদ টাকা ছিল সব শেষ হয়ে গেছে। ব্যাংক থেকে টাকা তুলতে এসেছি। সবাই যেভাবে লাইনে দাঁড়িয়ে আছে আমিও সেভাবেই দাঁড়িয়ে আছি। আমাকে কেউ দূরত্ব বজায় রেখে দাঁড়াতে বলেনি।

এই বুথের নিরাপত্তাকর্মী আবিদ হোসেন বলেন, বহুবার গ্রাহকদের দূরত্ব বজায় রেখে লাইনে দাঁড়াতে বলেছি। যদি তারা কথা না শোনে, না দাঁড়ায়, কি করার আছে বলেন। এক কথা কতবার বলা যায়।

পল্লবী থানার এসআই মো. জাহাঙ্গীর বাংলানিউজকে বলেন, সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য আমরা মাইকিং করে মানুষজনকে সচেতন করছি। ঘর থেকে বের না হওয়ার জন্য বারবার মাইকিং করছি। আমরা দূরত্ব বজায় রাখতে বলছি যদি কেউ না শোনে কথা তখন কি করার আছে বলেন।

বাংলাদেশ সময়: ০৭০০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২০
এমএমআই/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-10 07:02:19