ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যমুনা টিভির এক সাংবাদিক করোনা ভাইরাসে আক্রান্ত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২০
যমুনা টিভির এক সাংবাদিক করোনা ভাইরাসে আক্রান্ত

ঢাকা: যমুনা টেলিভিশনের এক জ্যেষ্ঠ সাংবাদিক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি এখন রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) যুমনা টেলিভিশনের অ্যাসাইনমেন্ট এডিটর রোকসানা আঞ্জুমান নিকোল এক সংবাদকর্মীর করোনা ভাইরাস আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করে বলেন, এ ঘটনায় টেলিভিশনটির আরও ৩৪ জন সংবাদকমীকে সেলফ আইসোলেশনে থাকার নির্দেশ দিয়েছে টেলিভিশন কর্তৃপক্ষ।

তিনি আরও বলেন, করোনা ভাইরাস আক্রান্ত সংবাদকর্মী খালেদা জিয়ার মুক্তির অ্যাসাইনমেন্ট কভার করে ১৫দিনের হোম কোয়ারেন্টিনে ছিলেন।

এরপরে তিনি একদিন অফিস করে একদিনের ছুটি নেন তার শ্বশুরের করোনা ভাইরাস পরীক্ষা করানোর জন্য। তার শ্বশুরকে পরীক্ষা করাতে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তারও পরীক্ষা করানোর পরামর্শ দেন। পরীক্ষা করে দুজনেরই কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে। ওই সাংবাদিক ও তার শ্বশুর এখন কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

রোকসানা আঞ্জুমান নিকোল আরও বলেন, সবশেষ ৬ এপ্রিল তিনি অফিসে এসেছিলেন। তার সংস্পর্শে এসেছেন এমন আরও ৩৪ জনের তালিকা করে সেলফ আইসোলেশনে থাকার নির্দেশ দিয়েছে কর্তৃপক্ষ।

এর আগে গত ৩ এপ্রিল ইনডিপেনডেন্ট টেলিভিশনের এক সংবাদকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।

বাংলাদেশ সময়: ০১৫৯ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২০
এসই/পিএস/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।