ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আইসিসিআর'র প্রতিষ্ঠাবার্ষিকীতে রীভা গাঙ্গুলির অভিনন্দন

ফিচার রিপোর্টার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২০
আইসিসিআর'র প্রতিষ্ঠাবার্ষিকীতে রীভা গাঙ্গুলির অভিনন্দন

ঢাকা: দ্যা ইন্ডিয়ান কাউন্সিল ফর কালচার রিলেশন্স (আইসিসিআর) এর ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ভারতীয় সংস্থাটিকে অভিনন্দন জানিয়ে বার্তা দিয়েছেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাশ।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকেলে ঢাকায় ভারতীয় হাইকমিশনের সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিওবার্তার মধ্য দিয়ে তিনি এ অভিনন্দন জানান। এসময় তিনি বাংলাদেশের সব আইসিসিআর অ্যালামনাইকে অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তায় রীভা গাঙ্গুলি দাশ বলেন, আইসিসিআর স্কলারশিপ একটি একাডেমিক ও সাংস্কৃতিক প্রোগ্রাম, যার মাধ্যমে আমাদের দুই দেশের মধ্য সাংস্কৃতিক বন্ধন আরো দৃঢ় হয়েছে। এটি অনেক জনপ্রিয় একটি শিক্ষাবৃত্তি এবং আমি নিশ্চিত যে, এটি ভবিষ্যতে আরো বড় হবে।

ইন্ডিয়ান কাউন্সিল ফর কালচারাল রিলেশন্স (আইসিসিআর) ভারত সরকারের একটি স্বায়ত্বশাসিত সংস্থা। এর অন্যতম প্রধান কাজ হচ্ছে- বিভিন্ন স্কলারশিপ প্রোগ্রাম। প্রতিবছর ২১টি স্কলারশিপ স্কিমের আওতায় বিশ্বের প্রায় ৭০টি দেশের শিক্ষার্থীদের প্রায় দুই হাজার স্কলারশিপ দেয় সংস্থাটি।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২০
এইচএমএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad