ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করোনা: দিনভর অভিযানে বরিশালে লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২০
 করোনা: দিনভর অভিযানে বরিশালে লাখ টাকা জরিমানা

বরিশাল: সরকারি আদেশ অমান্য করে অপ্রয়োজনে ঘোরাঘুরি, সামাজিক দুরত্ব নিশ্চিত না করা, জনসমাগম ঘটানো ও অপ্রয়োজনীয় দোকান খোলা রাখায় বরিশাল নগরসহ জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) দিনভর এসব অভিযানে ১০ ব্যবসাপ্রতিষ্ঠান ও ১২ ব্যক্তিকে ১ লাখ ২০ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়েছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আতাউর রাব্বী ও মো. সাইফুল ইসলাম পরিচালিত অভিযানে সরকারি আদেশ অমান্য করায় নগরের বিভিন্ন এলাকায় দু’টি দোকান ও এক ব্যবসায়ীকে ১ হাজার ৭০০ টাকা জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট উর্মি ভৌমিক ও জিয়াউর রহমানের নেতৃত্বে নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এক ব্যক্তি ও চারটি দোকানকে ১৮ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে হিজলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমীনুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে জনসমাগম ও অপ্রয়োজনীয় দোকান খোলা রাখায় টেকের বাজারের ৬ ব্যবসায়ীকে ৪৭ হাজার ৫০০ টাকা জরিমানা করেন। মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া ও পাতারহাট বাজার এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল ও মনিরা খাতুন অভিযান চালিয়ে ৩ ব্যক্তিকে ১ হাজার ৭০০ টাকা জরিমানা করেন।

এছাড়া মুলাদী উপজেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেট রুম্পা ঘোষ অভিযান চালিয়ে এক চা বিক্রেতাকে ৩ হাজার টাকা ও এক মুদি দোকানকে ৪ হাজার টাকা জরিমানা করেন। গৌরনদী উপজেলার টর্কি বন্দর এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহাদাৎ হোসেন অভিযান চালিয়ে তিন দোকানকে ৪৫ হাজার টাকা জরিমানা করেন।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২০
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad