ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে অর্ধেক দামে পণ্য বিক্রি করছে যুবলীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২০
লক্ষ্মীপুরে অর্ধেক দামে পণ্য বিক্রি করছে যুবলীগ

লক্ষ্মীপুর: করোনা পরিস্থিতিতে এমন অনেকেই আছেন যারা অভাবের মধ্যে থেকেও ত্রাণের জন্য হাত পাতেন না, সাহায্যের আশায় লাইনেও দাঁড়ান না। এবার তাদের পাশে দাঁড়িয়েছে লক্ষ্মীপুর জেলা যুবলীগ। ভ্যানে করে অর্ধেক মূল্যে তাদের কাছে নিত্যপণ্য বিক্রি করা হচ্ছে। লক্ষ্মীপুর পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে  ভ্রাম্যমাণ দোকানে এই সেবা দিচ্ছে জেলা যুবলীগ।

বৃহস্পতিবার (০৯ এপ্রিল) লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপুর ব্যক্তিগত উদ্যোগে ভ্রাম্যমাণ এ দোকান চালু হয়। ওয়ার্ডভিত্তিক যুবলীগ নেতারা এসব দোকান পরিচালনা করছেন।

যুবলীগের অর্ধেক দামের ভ্রাম্যমাণ দোকানে মধ্যবিত্ত পরিবারের ক্রেতা বেশি; নিন্ম আয়ের লোকজনকেও দেখা গেছে পণ্য ক্রয় করতে। ওই দোকানে সামাজিক দূরত্ব বজায় রেখে বাজার মূল্যের চেয়ে ৫০ শতাংশ কম দামে বিক্রি হচ্ছে খাদ্যসামগ্রী। ওই দোকান বাড়ি বাড়িও যাচ্ছে। এতে অনেকের মধ্যেই স্বস্তি ফিরেছে।

লক্ষ্মীপুর পৌর এলাকার একজন বাসিন্দা বলেন, তিনি বাজার মূল্যের চেয়ে অর্ধেক দামে আলু ও পেঁয়াজ ক্রয় করেছেন।

লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু বলেন, খাদ্যসামগ্রী সহায়তা অনেক মধ্যবিত্ত পরিবারের লোকজন লজ্জার কারণে গ্রহণ করেন না। তাদের কথা বিবেচনা করে বাজার মূল্যের অর্ধেক দামে খাদ্যপণ্য বিক্রি করার উদ্যোগ গ্রহণ করি।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২০
এসআর/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।